সোমবার, ২৯ এপ্রিল ২০২৪
১৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

ভূয়া ম্যাগনেট চক্রের হাতে নিস্ব হচ্ছে ব্যাবসায়ীরা

নিজস্ব প্রতিবেদক | আপডেট: শনিবার, এপ্রিল ১৩, ২০২৪

ভূয়া ম্যাগনেট চক্রের হাতে নিস্ব হচ্ছে ব্যাবসায়ীরা
আবু হেনা মুক্তিঃ
ম্যাগনেট সীমানা পিলার আর মাদকে সিদ্ধহস্ত খিলাফত এখন বেপরোয়া। তার সহযোগী জাহিদ ও রবিউল সিন্ডিকেটের হাল ধরছে।ব্যবসায়ীদেরকে ধোকা দিয়ে দিনের পর দিন ম্যাগনেট আর ইয়াবা ব্যবসার মাধ্যমে এরা কোটি কোটি টাকার মালিক হলেও আইনশৃঙ্খলা রক্ষা বাহিনী যেন রয়েছে কুম্ভঘুমে। 
খিলাফতের সেকেন্ড ইন কমান্ড জাহিদ এখন একটি ফ্যাক্টর। দশ বছর আগে অটোচালক  জাহিদ ম্যাগনেট ব্যবসার বদৌলতে প্রতারণা করে আজ কোটি টাকার মালিক। নাইট গার্ডের পুত্র রবিউলও মাঝে মাঝেও অটো চালিয়ে জীবিকা নির্বাহ  করতো। এরা নিজেই কিন্তু মাদক সেবনকারী এবং মাদকের ডিলার। দুটি অপকর্ম এরা সমানতালে চালিয়ে যাচ্ছে। সম্প্রতি আবুল খায়ের গ্রুপের এক কর্ণধরের কাছ থেকে প্রায় এক কোটি ৮৪ লাখ টাকা হাতিয়ে নিয়েছে এই চক্র। এদের সাথে জড়িত রয়েছে বটিয়াঘাটার বিরাট গ্রামের আরো কয়েকজন।
 এদিকে  একটি গোয়েন্দা সংস্থার সূত্র মতে, এই হোয়াইট কালার ক্রিমিনাল মুখোশধারী প্রতারক চক্রের গডফাদার খিলা সহ ২৫ জনের একটি তালিকা প্রস্তুত হয়েছে। এদেরকে গ্রেপ্তারপূর্বক বিচারে আওতায় না না হলে দেশের ব্যবসায়ীদের পকেট শূন্য করে আইনশৃঙ্খলা পরিস্থিতির চরম অবনতি ঘটাতে পারে। অর্থ হারিয়ে এসব ব্যবসায়ীরা খুন-খারাবিতে জড়িয়ে পড়তে পারে এমন আশঙ্কা গোয়েন্দা সংস্থার।
কুষ্টিয়ার অটো রাইস মিল ব্যবসায়ী নূর মোহাম্মদের কাছ থেকে কোটি টাকা হাতে নিয়েছে এই খেলাফত। টাকা হারিয়ে এই ব্যবসায়ী এখন পথের ফকির। ঢাকার গুলশানের বসবাসকারী বশির সাহেবের কাজ থেকেও নিয়েছে প্রায় ২ কোটি টাকা এই সিন্ডিকেট চক্র। খিলাফাত মানে একটি মাস্টারমাইন্ড। খিলাফাত মানে চিটিং মাস্টার। খিলাফাত মানে আন্ডারওয়ার্ল্ডের গড ফাদার। খিলাফাত মানে প্রতারণার এক সম্রাট।
0 Comments